আজকের তারিখ- Tue-30-04-2024

প্রতি পক্ষের আঘাতে প্রাণ হারালেন কৃষক, আটক ৫ জন

স্টাফ রিপোর্টার: জমিতে সবজি লাগাতে গিয়ে প্রতি পক্ষের আঘাতে এক ব্যাক্তি নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার সীমান্তবর্তী  উলিপুর উপজেলাধীন পূর্ব বজরা (মাটিয়াল আদর্শ) বাজার এলাকায়।
জানা গেছে, চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের খরখরিয়া ভরট্টপাড়া গ্রামের মৃত জহর আলীর ছেলে ফুল মিয়া (৬০) প্রায় ২০বছর আগে ব্রহ্মপুত্র নদের ভাঙ্গনের শিকার হয়ে পূর্ব বজরা (মাটিয়াল আদর্শ বাজার) এলাকায় বাড়ী করেন। সেখানে তিনি দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। বৃহস্পতিবার দুপুরে তিনি ছেলে মিজানুর রহমানসহ বাড়ীর পাশ্বে থাকা নিজ জমিতে সবজি চাষ করতে যান। হঠাৎ প্রতিবেশী ফেরদৌস আলী তার ছেলেদের নিয়ে ফুল মিয়ার কাছে এসে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন। বাক-বিতন্ডার এক পর্যায়ে তারা ফুল মিয়াকে আঘাত করলে তিনি মাটিয়ে লুটিয়ে পড়েন। তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে আহত ফুল মিয়াকে নিয়ে চিলমারী হাসপাতালে যান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফুল মিয়াকে মৃত ঘোষনা করেন। এদিকে ফুল মিয়া মারা যাওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ফেরদৌস আলী ও তার পরিবারের সদস্যদের ধরে ঘর বন্ধি করে থানায় খবর দেয়। পরে উলিপুর থানা পুলিশ ফেরদৌস আলী, তার স্ত্রী আমেছা বেগম, ছেলে আজিজুল ইসলাম, ছেলের স্ত্রী রোকসানা বেগম ও ছোট ছেলে রাশিদুল ইসলামকে থানায় নিয়ে যায়।
চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রবিউল ইসলাম জানান, মারা যাওয়ার প্রকৃত কারন পোষ্ট মডেম থেকে জানা যাবে, তবে আঘাতের কারনে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান জানান, হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের প্রতিপক্ষের ৫জনকে থানায় নিয়ে আসা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )